টম ক্রুজ-কে যে কারণে বিয়ে করেছিলেন নিকোল কিডম্যান - Star Talk BD
টম ক্রুজ-কে যে কারণে বিয়ে করেছিলেন নিকোল কিডম্যান

টম ক্রুজ-কে যে কারণে বিয়ে করেছিলেন নিকোল কিডম্যান

টম ক্রুজ হলিউড সুপারষ্টার। যার অভিনয় আর অ্যাকশনে বুদ হয়ে আছে তামাম দুনিয়ার সিনেমা প্রেমী। সেই টম ক্রুজ ১৯৯০ সালে বিয়ে করেছিলেন অস্কারজয়ী অভিনেত্রী নিকোল কিডম্যানকে।

নিকোলের বয়স তখন মোটে ২২। যদিও সে সম্পর্ক বেশিদিন টেকেনি। ২০০১ সালে তাঁদের বিবাহ বিচ্ছেদ হয়। ২০০৬ সালে তিনি ফের বিয়ে করেন কিথ আরবানকে।

বিয়ে আর বিচ্ছেদের দীর্ঘদিন পর প্রথম স্বামীকে নিয়ে মুখ খুললেন নিকোল কিডম্যান। বললেন, হলিউডে যৌন হেনস্তা থেকে সুরক্ষা পেতেই বিখ্যাত তারকা টম ক্রুজকে বিয়ে করেছিলেন তিনি।

সম্প্রতি নিউইয়র্ক ম্যাগাজিনকে দেওয়া এক সাক্ষাৎকারে অতীতের কথা বলতে গিয়ে ওই মন্তব্য করেন নিকোল কিডম্যান। বলেন, তিনি এখন উপলব্ধি করছেন যে, ওই সময় তাঁর সুপারস্টার স্বামী থাকায় হলিউডের অন্ধকার দিক থেকে সুরক্ষা পেয়েছিলেন তিনি।

সংবাদমাধ্যম ডেইলি মেইল আরো জানিয়েছে, অস্কারজয়ী অভিনেত্রী নিকোল কিডম্যান বলেছেন, টম ক্রুজের স্ত্রী হওয়ায় তিনি বিশেষ ধরনের সুরক্ষা পেয়েছিলেন, আর তা যৌন হয়রানি করতে অন্যদের নিরুৎসাহিত করেছিল।

নিকোল কিডম্যান বলেন, ‘খুব অল্প বয়সে বিয়ে করি, কিন্তু এটা নিশ্চিত যে ক্ষমতার জন্য তা করিনি, এটা ছিল সুরক্ষা। ভালোবাসার জন্য বিয়ে করেছি, কিন্তু খুব ক্ষমতাবান একজনের সঙ্গে বিয়ে যৌন হয়রানি থেকে রক্ষা করেছিল। আমি কাজ করতে চেয়েছি, কিন্তু তখনো খুব গোটানো স্বভাবের ছিলাম।

টম ক্রুজ-নিকোল কিডম্যানের সংসার টেকেনি বেশিদিন

১৯৯০ সালে বিশ্বতারকা টম ক্রুজকে বিয়ে করেন নিকোল কিডম্যান। ২০০১ সালে তাঁদের বিবাহ বিচ্ছেদ হয়। ২০০৬ সালে তিনি ফের বিয়ে করেন কিথ আরবানকে।

টম ক্রুজ ও নিকোল কিডম্যান দম্পতির দুই সন্তান আছে। তাঁরা হলেন কোন্নোর ক্রুজ ও ইসাবেলা জেইন ক্রুজ। বর্তমান স্বামী কিথ আরবানের ঘরেও তাঁর দুই সন্তান আছে—সানডে রোজ কিডম্যান আরবান ও ফেইথ মার্গারেট কিডম্যান আরবান।

৫১ বছর বয়সী নিকোল কিডম্যানকে তাঁর সাবেক স্বামী টম ক্রুজকে নিয়ে সচরাচর কথা বলতে দেখা যায় না।

অবশ্য এর আগে এক স্বাক্ষাৎকারে টম ক্রুজ বলেছিলেন, ‘আপনাদের আমার সম্পর্কে ধারণা কম থাকতে পারে। আমি কোনো কিছুই মাঝ পথে ফেলে আসি না। হয় শতভাগ নয়তো কিছুই না।’

নিজের রোমান্টিকতার বেশ কিছু প্রমাণ দিয়েছেন টম ক্রুজ। তার নাকি পার্কে হাটতে ভালো লাগে, ঘুরতেও ভালো লাগে। এরপরও কি তাকে রোমান্টিক না বলে পারা যায়?

আরও পড়ুন

দেশে ফিরলেন রণবীর-দীপিকা, উঠলেন রণবীরের বাসায়

ষ্টারটক বিডি ডটকম

অসম প্রেম ও দ্বিতীয় বিয়ের গল্প শোনালেন সেই নায়িকা ময়ূরী!

ষ্টারটক বিডি ডটকম

স্টার সিনেপ্লেক্স- এ মুক্তি পেল হলিউডের নতুন দুই ছবি

ষ্টারটক বিডি ডটকম

হলিউড অভিনেত্রীরা আসল বয়স লুকিয়ে রাখেন যেভাবে…

ষ্টারটক বিডি ডটকম

অর্জুন কাপুর-মালাইকা আরোরা শেষপর্যন্ত বিয়ে করছেন!

ষ্টারটক বিডি ডটকম

নায়ক জসিম আবার ফিরছেন পর্দায়! চোখ ছানাবড়া সবার!!

ষ্টারটক বিডি ডটকম

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More