ব্রাড পিট-অ্যাঞ্জেলিনা জোলি আবার কি আবার এক হচ্ছেন? - Star Talk BD
Star Talk BD
ব্রাড পিট-অ্যাঞ্জেলিনা জোলি আবার কি আবার এক হচ্ছেন?

ব্রাড পিট-অ্যাঞ্জেলিনা জোলি আবার কি আবার এক হচ্ছেন?

ব্রাড পিট আর অ্যাঞ্জেলিনা জোলির সংসার ভেঙেছে বেশ কিছুদিন হলো। দুজনের ইচ্ছাতেই আলাদা হয়েছেন হলিউডের জনপ্রিয় এ তারকা দম্পতি। কিন্তু সম্প্রতি আবার নাকি স্বামী ব্রাড পিটের প্রতি ভালোবাসা ফিরে পাচ্ছেন নায়িকা। বিভিন্ন মিডিয়ায় তিনি ইঙ্গিতও দিচ্ছেন আবার পিটের কাছেই ফিরতে চান তিনি।

প্রায় তিন বছর হয়ে গেল স্বামী ব্রাড পিটের সঙ্গে সম্পকের্র ইতি টেনেছেন জোলি। তবুও ব্রাডকে কারও সঙ্গে ঘনিষ্ঠ হতে দেখলে নাকি কান্না আসে জোলির। সম্প্রতি তিনি নিজেই জানালেন এমন তথ্য।

বেশ কিছুদিন আগেই শুটিং সেটে সহ-অভিনেত্রী মাগাের্রট কোয়ালিকে জড়িয়ে ধরে আলিঙ্গন করেছেন ব্রাড পিট। আর সে দৃশ্যটি ম্যাগাজিনের পাতায় দেখে খুব কষ্ট পেয়েছিলেন জোলি। গণমাধ্যমে দেয়া এক সাক্ষাৎকারে তেমনটাই জানালেন তিনি।

জোলি বলেন, ‘ব্রাডের সঙ্গে কাজ করার দিনগুলো মনে পড়ে যায়। যখন আমরা একসাথে কাজের বিরতি নিতাম বা কখনো আমি বিশ্রাম নিতাম আর সে কাজ করে যেত, আমি তাকে সাহায্য করতাম। সেসব কিছুই এখন স্মৃতি। তবুও মাঝে মাঝে যখন অন্য কারো সঙ্গে তাকে ঘনিষ্ঠ হতে দেখি ব্যাপারটা মেনে নিতে কিছুটা কষ্ট হয়।’

কিন্তু তাই বলে মাত্র ২৩ বছর বয়সী মাগাের্রটকে নিয়ে ঈষাির্ন্বতও নন অ্যাঞ্জেলিনা জোলি। তিনি বলেন, ‘মাগাের্রট আমার চেয়ে অনেক জুনিয়র। তাকে ঈষার্র কিছু নেই। প্রত্যেকেই এখানে কাজ করতে আসে এবং নিজেকে প্রমাণ করার চ্যালেঞ্জ থাকে।

এর আগে অবশ্য বড় দিনটি সন্তান ও সাবেক স্ত্রীর সাথে কাটানোর ইচ্ছা পোষন করেছিলেন ব্রাড। কিন্তু অ্যাঞ্জেলিনা প্রথমে তাতে অনুমতি দেননি। কারণ তিনি পরিকল্পনা করেছিলেন সন্তানদের নিয়ে কম্বোডিয়া যাবেন ক্রিসমাস পালন করতে। কিন্ত সেসময় সন্তানরা আবদার করেন অন্তত আর একবার আগের মতো সবাই একসাথে ক্রিসমাস পালন করা হোক।

সন্তানদের আবদার তো আর ফেলতে পারেন না জোলি। তাই আগামী ক্রিসমাসে আবারো একসঙ্গে হচ্ছেন এই আলোচিত তারকা জুটি। গুঞ্জন শোনা যাচ্ছে জোলির পরবর্তী ছবির প্রযোজনাও করবেন ব্রাড পিটের প্রযোজনা প্রতিষ্ঠান।

ব্রাড পিট-অ্যাঞ্জেলিনা জোলির সংসারে কেন ভাঙন

২০১৬ সালের ১৪ সেপ্টেম্বর ছয় সন্তান নিয়ে ফ্রান্স থেকে যুক্তরাষ্ট্রে ফিরছিলেন ব্র্যাড পিট ও অ্যাঞ্জেলিনা জোলি। ১২ ঘণ্টার এই ভ্রমণে অতিরিক্ত মদ্যপান করছিলেন পিট। তাঁদের ব্যক্তিগত বিমানটি মিনেসোটা ফলস আন্তর্জাতিক বিমানবন্দরে নামার প্রায় এক ঘণ্টা আগে থেকেই জোলি পিটকে সংযত হতে বলেন। কিন্তু পিট সেই কথায় ভ্রুক্ষেপ না করে কাণ্ডজ্ঞানহীন আচরণ করতে থাকেন।

ঘটনাস্থলে উপস্থিত একটি সূত্র সংবাদমাধ্যমকে জানায়, বিমানে থাকা অবস্থাতেই স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া শুরু হয়। বিমান থেকে নামার পরেও চলতে থাকে তর্ক। এমন পরিস্থিতিতে ম্যাডক্স মা-বাবার ঝগড়া থামাতে গেলে তাঁর গায়ে হাত তুলতে উদ্যত হন পিট।

সেদিন একই গাড়িতে গন্তব্যে পৌঁছানোর কথা ছিল ব্র্যাড আর জোলির। কিন্তু বিমান থেকে নেমে আলাদা গাড়ি ডাকেন জোলি। ছয় সন্তান নিয়ে তিনি এক পথে রওনা দেন আর পিট আরেক পথে। সেই থেকেই দুজনার পথ আলাদা হলো।

আরও পড়ুন

কেটি প্রাইস চতুর্থ বিয়ের প্রস্তুতি নিচ্ছেন!

ষ্টারটক বিডি ডটকম

স্টার সিনেপ্লেক্স- এ মুক্তি পেল হলিউডের নতুন দুই ছবি

ষ্টারটক বিডি ডটকম

হলিউড অভিনেত্রীরা আসল বয়স লুকিয়ে রাখেন যেভাবে…

ষ্টারটক বিডি ডটকম

টম ক্রুজ-কে যে কারণে বিয়ে করেছিলেন নিকোল কিডম্যান

ষ্টারটক বিডি ডটকম

কেট আপটন বিশ্বের সবথেকে হট অভিনেত্রী! বলছে জরিপ

ষ্টারটক বিডি ডটকম

পদ্ম লক্ষ্মী ধর্ষিত হয়েও বছরের পর বছর চুপ ছিলেন!

ষ্টারটক বিডি ডটকম