কেট আপটন বিশ্বের সবথেকে হট অভিনেত্রী! বলছে জরিপ - Star Talk BD
Star Talk BD
কেট আপটন বিশ্বের সবথেকে হট অভিনেত্রী! বলছে জরিপ

কেট আপটন বিশ্বের সবথেকে হট অভিনেত্রী! বলছে জরিপ

কেট আপটন বিশ্বের সবথেকে হট অভিনেত্রী। এমন ঘোষণা দিয়েছে বিশ্বখ্যাত ম্যাক্সিম ম্যাগাজিন। সম্প্রতি এ বছরের ‘হট হান্ড্রেড’ তালিকা প্রকাশ করে এই ম্যাগাজিনটি। সেই তালিকায় কিম কাদাির্শয়ান বোনেদেরও পেছনে ফেলে শীর্ষে উঠে এসেছেন জনপ্রিয় এ হলিউড অভিনেত্রী।

হলিউডে সৌন্দর্য এবং যৌন আবেদন দিয়েও বিচার করা হয় নারী তারকাদের। দশর্কদের কতটা মুগ্ধ করতে পারেন তারও একটা জরিপ চলে সেখানে। হলিউডে এমন অনেক তারকাই আছেন যারা নিজের সৌন্দর্য দিয়ে মাত করছেন পুরো বিশ্ব। হলিউড অভিনেত্রী কেট আপটন তেমনই এক আবেদনময়ী নারী

কেট আপটনের জন্ম যুক্তরাষ্ট্রের মিশিগানে। মাত্র ১৬ বছর বয়সেই তার মডেলিং যাত্রা। শখের বশে গিয়েছিলেন এলিট মডেল ম্যানেজমেন্ট কোম্পানির একটি কাস্টিং কল-এ। ‘হিরা’ চিনতে দেরি হয়নি সেই এজেন্সির। ওই দিনই কেট আপটনকে সাইন করে নেয় কোম্পানিটি। তারপর আর পেছনে তাকাতে হয়নি তাকে।

হলিউড ছবি থেকে আন্তজাির্তক ফ্যাশন ম্যাগাজিন ‘ভোগ’র প্রচ্ছদ, সবখানেই দাপট দেখিয়ে চলেছেন তিনি। আর এখন তো হয়ে গেলেন বিশ্বের সবচেয়ে যৌন আবেদনময়ী নারী। কেট আপটন আলোচনায় আসেন স্পোটর্স ইলাস্ট্রেটেড-এর স্যুইমস্যুট ইস্যুতে ২০১০-১১ সালে।

সে সময় তার কিছু সুইমস্যুটের ছবি ঝড় তোলে নেট দুনিয়ায়। এরপর একটি হিপ-হপ ভিডিওতে দেখা দেন কেট। আর এটা দিয়েই তিনি জনপ্রিয়তায় চলে আসেন। ২০১৪ সালে ইন্টারনেটে তার নগ্ন ছবি ফাঁস হওয়া নিয়ে প্রবল বিতর্ক তৈরি হয়। আর এসব বিষয় তাকে নিয়ে যায় আলোচনার তুঙ্গে। তারউপরে মাত্র ২৬ বছর বয়সেই তিনি হয়েছেন বিশ্বে সবোর্চ্চ পারিশ্রমিক নেয়া মডেলদের একজন।

লাভ ম্যাগাজিনেও হট কেট আপটন

মার্কিন মডেল ও অভিনেত্রী কেট আপটন এর আগে অবশ্য ‘লাভ’ ম্যাগাজিনের মডেল হয়েছেন। বাউন্সি ব্লন্ডি চুল, ফিনফিনে পাতলা অন্তর্বাসে জড়ানো কেট আপটন যেন হয়ে উঠেছেন আধুনিক মেরিলিন মনরো। বিখ্যাত পরিচালক ডগ ইগ্লিসের পরিচালনায় ভিডিওতে সুপার মডেল কেট আপটনের আবির্ভাব নড়িয়ে দিয়েছে প্রত্যেককেই। আবেদনের নতুন সংজ্ঞা এঁকেছেন ৮৮ সেকেন্ডের এক ভিডিওতে।

শ্যাম্পেনের গ্লাস হাতে আপটনকে কখনও দেখা গিয়েছে ড্রয়িং রুমে, খাটের তলায় লুকোতে, কখনও আবার সাজানো বাগানে গাছের পাতায় ঢেকে নিয়েছেন নিজের ঊর্ধ্বাঙ্গ। অন্তর্বাসের বিজ্ঞাপনে এভাবেই লুকোচুরি খেললেন কেট।

মার্কিন মুলুকের বিখ্যাত ‘লাভ’ ম্যাগাজিন ক্যালেন্ডার যে নতুন বছরের ‘উপহার’ এ ভাবে আনবে, কেউই আঁচ করতে পারেনি। ভিক্টোরিয়াজ সিক্রেট, এক্সপ্রেস, বেয়ার নেসেসিটিস— এর মত এক গুচ্ছ নামী বিজ্ঞাপণী ক্যাম্পেনে অংশ নিলেও নিজের সেরাটা সম্ভবত তুলে রেখেছিলেন এই ভিডিও-র জন্যই।

আরও পড়ুন

জয়া আহসান হঠাৎ কেন এমন ছবি পোষ্ট করলেন?

ষ্টারটক বিডি ডটকম

কেটি প্রাইস চতুর্থ বিয়ের প্রস্তুতি নিচ্ছেন!

ষ্টারটক বিডি ডটকম

বাংলা গানের মডেল হচ্ছেন সানি লিওন!

ষ্টারটক বিডি ডটকম

রাখি সাওয়ান্ত বিয়ের পিঁড়িতে বসবেন জন্মদিনের পোশাকে!

ষ্টারটক বিডি ডটকম

অশ্লীল নায়িকা শায়লা নির্বাচনে! সমালোচনার ঝড়

ষ্টারটক বিডি ডটকম

খোলামেলা ছবি পোষ্ট করে আবার ভাইরাল সানি লিওন

ষ্টারটক বিডি ডটকম