পদ্ম লক্ষ্মী ধর্ষিত হয়েও বছরের পর বছর চুপ ছিলেন! - Star Talk BD
Star Talk BD
পদ্ম লক্ষ্মী ধর্ষিত হয়েও বছরের পর বছর চুপ ছিলেন!

পদ্ম লক্ষ্মী ধর্ষিত হয়েও বছরের পর বছর চুপ ছিলেন!

পদ্ম লক্ষ্মী ধর্ষণের স্বীকার হয়েছিলেন মাত্র ১৬ বছর বয়সেই! তারপরেও বছরের পর বছর চুপ থেকেছেন এই হলিউড অভিনেত্রী ও মডেল। তবে সম্প্রতি তিনি সে ঘটনা নিয়ে মুখ খুলেছেন এবং কেন এত বছর চুপ ছিলেন, সেকথাও জানিয়েছেন।

দ্য গার্ডিয়ান এবং নিউইয়র্ক টাইমসের প্রতিবেদনে তিনি জানিয়েছেন, ১৬ বছর বয়সেই বয় ফ্রেন্ড তাকে ধর্ষণ করেছিল। কিন্তু ঘটনার পর তার মনে হতে শুরু করে যে, পুরো ঘটনায় তারও অপরাধ ছিল। তাছাড়া, মেয়েরা যে যৌন হয়রানি নিয়ে সহজে মুখ খুলতে পারে না, সেটাও ক্রমশ বুঝতে শুরু করেছিলেন তিনি।

সম্প্রতি যুক্তরাষ্ট্রের দুই নারীর যৌন হেনস্থার অভিযোগ নিয়ে সন্দেহ প্রকাশ করেছেন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। ওই নারীরা কেন এতদিন কোন অভিযোগ করেননি, তা নিয়ে প্রশ্নও তোলেন ট্রাম্প। এই প্রসঙ্গে পদ্ম লক্ষ্মী তার নিজের জীবনের কথা তুলে ধরে লিখেছেন যে, তিনি বুঝতে পারছেন, কেন এতদিন অভিযোগ করেননি ওই দুই নারী। এমনকি তিনি নিজেও এই একই কাজ করেছেন।

সবকিছুরই বর্ননা দিলেন পদ্ম লক্ষ্মী

যুক্তরাষ্ট্রের একটি চ্যানেলের হোস্ট হিসেবেও কাজ করেন পদ্ম লক্ষ্মী। তিনি জানান, তার সঙ্গে এই ঘটনা ঘটেছিল লস অ্যাঞ্জেলসে। তার বয়ফ্রেন্ডের বয়স তখন ২৩। বর্ষবরণের রাতে বেশ কয়েকটা পার্টিতে ঘুরে ক্লান্ত হয়ে যান দু’জনে। বয় ফ্রেন্ডের ফ্ল্যাটে গিয়ে ঘুমিয়ে পড়েন। হঠাৎ জেগে দেখেন, তার বয়ফ্রেন্ড তার শরীরের ওপর।

তিনি যখন জিজ্ঞেস করেন, কি করছ?
তখন তার বয়ফ্রেন্ড বলে, একটু কষ্ট দেব তোমাকে।
পদ্ম লক্ষী চীৎকার করে ওঠেন, প্লিজ এটা করো না…।

তারপর যা হওয়ার হয়ে গেল। পদ্ম লক্ষ্মীকে সেই রাতে ধর্ষণ করা হয়েছিল। কিন্তু তিনি সেসব কথা পরিবারকে জানাননি। কারণ ১৯৮০-তে পরিস্থিতি এমনই ছিল যে, এসব কথা বলা সম্ভব ছিল না বলে জানিয়েছেন পদ্ম। তিনি লিখেছেন, সে সময় এই কথা বলা হলে, তাকে পরিবারের লোকেরা জিজ্ঞাসা করত, বয় ফ্রেন্ডের অ্যাপার্টমেন্টে তুমি গিয়েছিলে কেন?

অবশ্য এর আগেও হলিউড, বলিউডের অনেক অভিনেত্রী তাদের উপর যৌন হেনস্তা নিয়ে মুখ খুলেছেন। অনেকেই এখন আর নিজের সঙ্গে ঘটে যাওয়া এমন কালো অধ্যায়কে বয়ে বেড়াতে চাইছেন না। তারা চাইছেন বিচার না হোক অন্তত অভিযুক্তর চেহারাটা সবার সামনে উন্মোচিত হোক।

আরও পড়ুন

জয়া আহসান হঠাৎ কেন এমন ছবি পোষ্ট করলেন?

ষ্টারটক বিডি ডটকম

কেটি প্রাইস চতুর্থ বিয়ের প্রস্তুতি নিচ্ছেন!

ষ্টারটক বিডি ডটকম

বাংলা গানের মডেল হচ্ছেন সানি লিওন!

ষ্টারটক বিডি ডটকম

রাখি সাওয়ান্ত বিয়ের পিঁড়িতে বসবেন জন্মদিনের পোশাকে!

ষ্টারটক বিডি ডটকম

অশ্লীল নায়িকা শায়লা নির্বাচনে! সমালোচনার ঝড়

ষ্টারটক বিডি ডটকম

খোলামেলা ছবি পোষ্ট করে আবার ভাইরাল সানি লিওন

ষ্টারটক বিডি ডটকম