অ্যাঞ্জেলিনা জোলি এবার ফিরছেন ‘দ্য কেপ্ট’ নিয়ে - Star Talk BD
Star Talk BD
অ্যাঞ্জেলিনা জোলি এবার ফিরছেন ‘দ্য কেপ্ট’ নিয়ে

অ্যাঞ্জেলিনা জোলি এবার ফিরছেন ‘দ্য কেপ্ট’ নিয়ে

অ্যাঞ্জেলিনা জোলি নতুন ছবি নিয়ে আসছেন না বছর তিনেক হলো। এ দীর্ঘ সময়ে ব্র্যাড পিটের সঙ্গে সংসার জীবনের বিচ্ছেদ এবং সন্তানদের নিয়ে নানা শিরোনামে এসেছেন তিনি। তবে ছিল না তার কোন নতুন সিনেমার খবর।

২০১৫ সালে সর্বশেষ তাকে ‘বাই দ্য সি’ ছবিতে বড় পর্দায় দেখা গিয়েছিল। এর মাঝে ব্যক্তি জীবনের নানা ঘটনায় আলোচিত হয়েছেন এই অভিনেত্রী।

এবার বিরতি কাটিয়ে হলিউডে ফিরছেন অ্যাঞ্জেলিনা জোলি। হলিউড ভিত্তিক সংবাদ মাধ্যমের খবরে জানা গেছে, নতুন একটি থ্রিলার সিনেমায় দেখা যাবে এই অভিনেত্রীকে। শিগগিরই সিনেমাটির কাজ শুরু হবে। এই সিনেমাটির জন্য এখন প্রস্তুতি নিচ্ছেন অ্যাঞ্জেলিনা জোলি।

জানা গেছে, সিনেমার নাম ‘দ্য কেপ্ট’। ২০১৪ সালে প্রকাশিত জেমস স্কটের উপন্যাস অবলম্বনে তৈরি হবে ছবিটি। সিনেমার গল্পে দেখা যাবে, একটি বাড়ির মা এবং ১২ বছরের ছেলে ছাড়া সবাই রহস্যজনকভাবে খুন হন। ১২ বছরের ছেলেকে নিয়ে অপরাধীদের বিরুদ্ধে অভিযানে নামেন ওই নারী।

অ্যাকশন থিলারধর্মী ছবিতে ওই নারীর চরিত্রে দেখা যাবে অ্যাঞ্জেলিনা জোলিকে। দীর্ঘ বিরতির পর বড় পর্দায় জোলির ফিরে আসার খবরে উচ্ছ্বসিত তার ভক্তরা। তবে দেখার অপেক্ষা নতুন সিনেমা নিয়ে দর্শকের প্রত্যাশা কতটা পূরণ করতে পারেন জোলি?

প্রযোজনায়ও আসছেন অ্যাঞ্জেলিনা জোলি

অ্যাঞ্জেলিনা জোলি এখন পর্যন্ত তিনি অনেকগুলো ছবি প্রযোজনা করেছেন। যেগুলো বেশ ব্যবসা করেছে। এবার জোলি জিম থ্রপি নামে একজন আমেরিকান খেলোয়াড়কে নিয়ে ছবি নির্মাণ করবেন। ছবির শিরোনাম ‘ব্রাইট পাথ: দ্য জিক থ্রপি স্টোরি’।

৪২ বছর বয়সী জোলি বলেন, ‘আমি সম্মানিতবোধ করছি তাকে নিয়ে চলচ্চিত্র নির্মাণ করতে পারায়। বায়োপিক বানানো একটু কঠিন বলে আমি মনে করি। কারণ তার সার্বিক জীবন ঠিকমতো ফুটিয়ে তোলার একটি বিষয় থাকে। এ জন্য তার পরিবারের সাথে আমি কয়েকবার বসবো বলে চিন্তা করছি।’

অ্যাঞ্জেলিনার জীবনে নতুন গুঞ্জন

এদিকে বেশ অনেকদিন ধরে জোর গুঞ্জন শোনা যাচ্ছে এক প্রবীণ, সুদর্শন ব্যবসায়ীর সাথে চুটিয়ে প্রেম করছেন জোলি। তবে, অবাক করার মত বিষয় একটাই; সেই ব্যক্তি কোন ভাবেই বিখ্যাত নন। অন্তত মিডিয়ার কেউই তাঁকে চেনেন না। জনসম্মুখে জোলির সাথে কাউকে দেখাও যায়নি সেভাবে।

গণমাধ্যম গুলোর সূত্রমতে, জোলির নতুন প্রেমিক মূলত লস অ্যাঞ্জেলেস এর স্থানীয় ব্যবসায়ী। আর অ্যাঞ্জেলিনা জোলিও তাঁর ও ব্র্যাড পিটের ছয় সন্তানের দেখাশোনার জন্য অধিকাংশ সময় সেখানেই অতিবাহিত করেন।

আরও পড়ুন

কেটি প্রাইস চতুর্থ বিয়ের প্রস্তুতি নিচ্ছেন!

ষ্টারটক বিডি ডটকম

স্টার সিনেপ্লেক্স- এ মুক্তি পেল হলিউডের নতুন দুই ছবি

ষ্টারটক বিডি ডটকম

হলিউড অভিনেত্রীরা আসল বয়স লুকিয়ে রাখেন যেভাবে…

ষ্টারটক বিডি ডটকম

নায়ক জসিম আবার ফিরছেন পর্দায়! চোখ ছানাবড়া সবার!!

ষ্টারটক বিডি ডটকম

জাজ টিভি আসছে, ঘোষণা দিলেন আব্দুল আজিজ

ষ্টারটক বিডি ডটকম

বেলাশেষে তো দেখলেন! এবার মাতাতে আসছে বেলাশুরু…

ষ্টারটক বিডি ডটকম