fbpx
ষ্টারটক বিডি ডটকম
ঢাকা শহর নিয়ে হচ্ছে হলিউড সিনেমা, নায়ক ক্রিস হেমসওর্থ

ঢাকা শহর নিয়ে হচ্ছে হলিউড সিনেমা, নায়ক ক্রিস হেমসওর্থ

ঢাকা শহর নিয়ে এবার সিনেমা বানাচ্ছে হলিউড। রাজধানী ঢাকার প্রেক্ষাপট নিয়ে হবে এ ছবির গল্প। এটি প্রযোজনা করবেন মার্ভেল কমিকস অবলম্বনে নির্মিত ‘ক্যাপ্টেন আমেরিকা’ ও ‘অ্যাভেঞ্জার্স’ সিরিজের পরিচালক অ্যান্থনি রুশো ও জো রুশো। অ্যাকশন থ্রিলার ছবিটির নামও হবে ‘ঢাকা’। এতে অভিনয় করবেন ‘থর’ খ্যাত ক্রিস হেমসওর্থ

এর আগে ‘ঢাকা অ্যাটাক’ নামে সম্প্রতি ঢালিউডে একটি সিনেমা নির্মিত হয়। যেটি ব্যাপক ব্যাবসা করে। তবে এ ছবিটিতে কেবল ঢাকার আইনশৃংঙ্খলা বাহিনীকে হাইলাইটস করা হয়েছিল। আর হলিউডের ‘ঢাকা’ ছবিতে উঠে আসবে প্রিয় এই শহরের নানা গল্প।

তবে ছবিটির প্রেক্ষাপট ঢাকা হলেও এর শুটিং এখানে হবে না। ভারত ও থাইল্যান্ডে হবে শুটিং। ছবিটির প্রযোজনায় থাকছে নেটফ্লিক্স। ছবির গল্প আবর্তিত হবে একটি ভারতীয় ছেলেকে উদ্ধারের গল্পে। যে কিনা ঢাকায় অপহরণ হয়। তাকে উদ্ধারের কাজটিই করবেন ‘থর’ তারকা ক্রিস হেমসওর্থ।

ছবির গল্প ও চিত্রনাট্য লিখেছেন রুশো ভ্রাতৃদ্বয়। ঢাকায় অপহরণ হওয়া ভারতের একটি ছেলেকে উদ্ধার অভিযান তুলে ধরা হবে এতে। এটি পরিচালনা করবেন স্যাম হারগ্রেভ। এবারই প্রথম কোনও ছবির পরিচালক হচ্ছেন তিনি। ছবিটির শুটিং হবে ভারত ও থাইল্যান্ডে। তবে কোন প্রেক্ষাগৃহ নয়, ছবিটি মুক্তি পাবে নেটফ্লিক্সে।

বাংলাদেশের সঙ্গে হলিউড নির্মাতা-প্রযোজকদের যোগসূত্র আরো আগের। ২০১৫ সালে ‘অ্যাভেঞ্জার্স: এজ অব আলট্রন’ ছবির কিছু অংশের শুটিং হয় চট্টগ্রামের ভাটিয়ারির জাহাজভাঙা এলাকায়। খবরটি অনেকে জানলেও শুটিং হয় সর্বোচ্চ গোপনীয়তায়।

ঢাকা অ্যাটাক’ও ব্যাপক ব্যবসা করেছিল..

এর আগে ঢালিউড নির্মান করেছিল ‘ঢাকা অ্যাটাক’। দীপংকর দীপন পরিচালিত এ ছবিটি ব্যাপক ব্যাবসা সফল হয়েছিল। ছবিতে নায়ক ছিলেন আরিফিন শুভ ও নায়িকা মাহিয়া মাহি। ছবিটি দিয়ে ব্যাপক আলোচনায় আসেন তাসকিন রহমান।

রাজধানী ঢাকার আইনশৃঙ্খলা পরিস্থিতিকে হাইলাইট করে ছবিটি নির্মিত হয়েছিল। যেখানে বাংলাদেশের আইনশৃঙ্খলা বাহিনীর সাহসী কর্মদক্ষতা ও কাজের জন্য তাদের যে ত্যাগ তা প্রকাশ পেয়েছিল।

আসছে নতুন সিক্যুয়াল!

ছবিটির তুমুল সফলতার পর ছবিটির সিক্যুয়াল নির্মানের ঘোষণা দিয়েছেন পরিচালক দীপংকর দীপন। নতুন এ ছবিটির নাম হবে ‘ঢাকা অ্যাটাক এক্সট্রিম’। আগামী বছরই ছবিটির কাজ শুরু হবে। এ ছবিতেও নায়ক হিসেবে থাকার কথা রয়েছে আরিফিন শুভ’র। তবে নায়িকা কে থাকবেন তা এখনো চূড়ান্ত হয়নি।

আরও পড়ুন

কিম কার্দাশিয়ান-কে ৭০ কোটি দিতে চাইলেন রাজকুমার!

ষ্টারটক বিডি ডটকম

শীতের মাঝে উষ্ণতা ছড়াল প্রিয়াঙ্কা চোপড়া-র গরম ছবি

ষ্টারটক বিডি ডটকম

জনি ডেপ : পর্দার নায়ক যখন বাস্তবের ভিলেন!

ষ্টারটক বিডি ডটকম

কেটি প্রাইস চতুর্থ বিয়ের প্রস্তুতি নিচ্ছেন!

ষ্টারটক বিডি ডটকম

স্টার সিনেপ্লেক্স- এ মুক্তি পেল হলিউডের নতুন দুই ছবি

ষ্টারটক বিডি ডটকম

হলিউড অভিনেত্রীরা আসল বয়স লুকিয়ে রাখেন যেভাবে…

ষ্টারটক বিডি ডটকম