কিম কার্দাশিয়ান-র 'গরম' ছবিতে তোলপাড়! - Star Talk BD
Star Talk BD
কিম কার্দাশিয়ান-র 'গরম' ছবিতে তোলপাড়!

কিম কার্দাশিয়ান-র ‘গরম’ ছবিতে তোলপাড়!

কিম কার্দাশিয়ান আর খবর যেন এখন একই কথা। প্রায় সব সময়ই বিভিন্ন কাণ্ড ঘটিয়ে আলোচনায় থাকা পছন্দ বিখ্যাত এ মার্কিন রিয়েলিটি তারকার। এবার তিনি আলোচনায় নিজের গরম ছবি ইন্টারনেটে পোষ্ট করে।

সম্প্রতি রাতে শোবার সময় বিছানার একটি খোলামেলা ছবি পোস্ট করেছেন নিজের ইনস্টাগ্রামে। ছবিতে দেখা গেছে কিমের শরীরের নিচের পুরো অংশই খোলা। উপরে কেবল একটি পাতলা জামা পরেছিলেন। এরকমভাবে খোলামেলা হয়েই প্রতিদিন সবার ঘুমানো উচিত বলেও সেই ছবির সঙ্গে ক্যাপশন জুড়ে দিয়েছেন তিনি।

আলোচিত এ ছবিটি ইতিমধ্যে ভাইরাল হয়ে গেছে নেটদুনিয়ায়। অনেকেই বলেছেন আলোচনায় আসার জন্য ফের এমনটা করলেন তিনি। আবার অনেকে বলেছেন এ আর এমনকি। মাঝেমধ্যেই এমন ছবি প্রকাশ করেন কিম। আবার অনেকে কিমের প্রশংসাও করেছেন। তবে আলোচনা কিংবা সমালোচনায় পাত্তা দেয়ার মানুষ নন কিম। তিনি এসব বক্তব্যের বিপরীতে কোনো কথাই বলেননি।

কিম কার্দাশিয়ান এক রাতে পাবেন ছয় কোটি

বরাবরই আলোচনায় থাকা কিমকে এক রাতে তার সঙ্গে থাকার প্রস্তাব দিয়েছেন সৌদি রাজ পরিবারের এক সন্তান। আদিল আল ওতাইব নামের ঐ ব্যক্তি বলেন, কিমের সাথে এক রাত কাটাতে তিনি ৬ কোটি অবধি খরচ করতে পারেন।

কিছুদিন আগেই ওতাইব তার ইনস্টাগ্রাম একাউন্টে লেখেন যে, ‘আমি একজন সৌদি। কিম আমি তোমায় বলছি, প্রতি রাতের জন্য আমি তোমায় ১ মিলিয়ন ডলার করে দেব।’

কিম নাকি এই প্রস্তাবে রাজি ও হয়ে গেছেন, জানিয়েছে এক মার্কিন সংবাদ মাধ্যম। এরকম কাজ তিনি আগেও করেছেন, টাকার বিনিময়ে গেছেন নিমন্ত্রণ রক্ষা করতে। ৫ লক্ষ মার্কিন ডলারের বিনিময়, ২০১৩ সালে তিনি ৮১ বছর বয়সী বিলিনিওর, রিচার্ড লুগ্নির সাথে গেছিলেন ভিয়েনা বলে।

পোষ্ট করেছেন নিজের ভিডিও-ও

এদিকে কিম জানিয়েছিলেন, তিনি যতদিন বেঁচে আছেন, ততদিন গরম ছবি পোস্ট করবেন। সেই জন্য ভক্তদের তৈরি থাকতে বলেছিলেন তিনি। কিন্তু সেটি যে স্টিল না হয়ে ভিডিও হবে, সে বিষয়ে হয়তো কেউ আন্দাজ করতে পারেনি!

আবারও খোলামেলা হয়ে ক্যামেরার সামনে এলেন তিনি। তবে এবার আর স্টিল ফটো নয়, একটি ভিডিও তুলেছেন তিনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে সেই ভিডিওটি পোস্টও করেছেন নিজেই।

আগেরবার যখন এমন হয়েছিলেন, বিশেষ জায়গায় কালো স্ট্রিপ দিয়েছিলেন কিম। কিন্তু এবার সেটিও নেই। নতুন সেই ভিডিওতে কিমের উর্ধ্বাঙ্গ উন্মুক্ত। একহাতে ফোন ধরে অন্য হাতে বুক ঢেকে রেখেছেন তিনি।

তবে এই একটা পোজ নয়। খোলামেলা অবস্থায় আরও একটি পোজে দেখা গেছে তাকে। দু’হাতেই ফোন ধরে আছেন। কিন্তু সুকৌশলে দুই বাহুদিয়েই ঢেকেছেন বুক।

আরও পড়ুন

জয়া আহসান হঠাৎ কেন এমন ছবি পোষ্ট করলেন?

ষ্টারটক বিডি ডটকম

কেটি প্রাইস চতুর্থ বিয়ের প্রস্তুতি নিচ্ছেন!

ষ্টারটক বিডি ডটকম

বাংলা গানের মডেল হচ্ছেন সানি লিওন!

ষ্টারটক বিডি ডটকম

রাখি সাওয়ান্ত বিয়ের পিঁড়িতে বসবেন জন্মদিনের পোশাকে!

ষ্টারটক বিডি ডটকম

অশ্লীল নায়িকা শায়লা নির্বাচনে! সমালোচনার ঝড়

ষ্টারটক বিডি ডটকম

খোলামেলা ছবি পোষ্ট করে আবার ভাইরাল সানি লিওন

ষ্টারটক বিডি ডটকম