কেটি পেরি-কে ধর্ষণ করেছেন ডাক্তার! - Star Talk BD
Star Talk BD
কেটি পেরি-কে ধর্ষণ করেছেন ডাক্তার!

কেটি পেরি-কে ধর্ষণ করেছেন ডাক্তার!

কেটি পেরি একাধারে হলিউড অভিনেত্রী ও সঙ্গীত শিল্পী। যার জনপ্রিয়তা হলিউড ছাপিয়ে এসে লেগেছে বাংলাদেশেও। যার প্রেমে বুদ এদেশী লাখো ভক্ত। সেই কেটি পেরি নাকি ধর্ষিত হয়েছেন। জনপ্রিয় এ অভিনেত্রীকে যিনি ধর্ষন করেছেন তিনি আবার একজন চিকিৎসক।

সম্প্রতি আমেরিকান সংগীতশিল্পী কেশা এবং ডাক্তার লিউকের মধ্যে আইনি বিবাদের মধ্যে হঠাৎই উঠে এসেছে এমন চাঞ্চল্যকর তথ্য। কোর্টে জমা দেওয়া নথি থেকে জানা গেছে, লেডি গাগাকে মেসেজ করে কেশা জানিয়েছিলেন, যে ডাক্তার লিউক, সংগীত তারকা ও অভিনেত্রী কেটি পেরিকে ধর্ষণ করেছেন। লেডি গাগা এবং কেশার টেক্সট মেসেজের কথপোকথন নিয়ে ইতিমধ্যে নানা জল্পনা ছড়িয়েছে। কনভার্সেশনের কোথাও ডাক্তার লিউকের নাম লেখা নেই ঠিকই। তবে মেসেজে মেনশন করা ছিল, যে কেশাকে ধর্ষণ করেছেন, সেই রেকর্ডিং আর্টিস্টই কেটিকেও ধর্ষণ করেছেন।

এর থেকেই সকলে ধারণা করে নিয়েছেন যে কেশা, লিউকের কথাই বলেছেন। কেশার এই অভিযোগের পর, লিউকের আইনি টিম নিজেদের স্টেটমেন্ট দিয়েছেন। তাদের কথামতো, কেটি পেরি নিজে জানিয়েছেন, ডাক্তার লিউক কেটি পেরিকে ধর্ষণ করেননি। এদিকে কেশা এবং লিউকের আইনি সমস্যা গত চার বছর ধরে চলছে। কেশা, লিউকের ওপর যৌন নিগ্রহের অভিযোগ এনেছিলেন। যার রায় এখনও আদালতের কাছ থেকে মেলেনি।

কেটি পেরি-র যত বিতর্ক…

এর আগে অবশ্য মার্কিন গায়িকা টেলর সুইফটের সঙ্গে বিতর্কে জড়ান কেটি। একটা সময়ে দু’জনের বিস্তর কথা কাটাকাটি হয়েছে! তবে কেটি পেরি এ বার সব ভুলে যেতে চান। কেটি পেরি জানিয়েছেন, তিনি টেলর সুইফ্টকে ক্ষমা করে দিয়েছেন। এককাঠি উপরে গিয়ে প্রতিদ্বন্দ্বীর উদ্দেশে কেটি বলেছেন, ‘ও খুব ভাল গান লেখে। আমি সব কিছু ভুলে ওকে ক্ষমা করে দিতে চাই। আমার কোনও কাজে ওর খারাপ লেগে থাকলে তার জন্যও ক্ষমা চাইছি।’

একটা সময় কেটি আর টেলরের ভালই সম্পর্ক ছিল। কিন্তু জন মেয়রকে নিয়ে দু’জনের টানাটানিতে তিক্ততা তৈরি হয়। প্রতিযোগিতা তো ছিলই। ব্যাকআপ ডান্সার নিয়েও দু’জনের ঝামেলা হয়। তবে কেটি যে সব ভুলে যেতে চাইছেন এটা ভাল খবর। এখন টেলর পাল্টা কী বলেন, সেটাই দেখার।

এর আগে পোশাক নিয়েও বিতর্কে জড়িয়েছিলেন কেটি পেরি। প্রায় অর্ধনগ্ন পোশাকে পারফর্ম করে বিতর্কে জড়ান তিনি। তার এই পোশাক বেছে নেওয়াকে নিয়ে চর্চা শুরু হয় সামাজিক যোগাযোগ মাধ্যমে। অনুষ্ঠানে কেটি পেরির বেশ কয়েকটি ছবি পোস্ট করা হয়েছে। সেখানে ভক্তদের বিরূপ মন্তব্য আসছে একের পর এক।

সেদিন আঁটসাঁট নগ্ন রঙের একটি জাম্পস্যুট পরেছিলেন কেটি পেরি। বুকের কাছে বড় একটি চোখের ছবি। যে কারণে দর্শকদের চোখ আটকে ছিলো তার বক্ষ বিভাজিকায়। শুধু তিনিই নন, তার সঙ্গে পারফর্ম করতে আসা নৃত্যশিল্পীদের পোশাকও ছিলো বিতর্কিত। ‘বিগ ব্রাদার’ শোয়ের চোখের লোগোর মত একটি চোখের ছবির কারণে সমালোচিত হলেন কেটি পেরি।

এদিকে সামাজিক যোগাযোগ মাধ্যমে তার ছবি প্রকাশ হতেই ভক্তরা বিরূপ মন্তব্য করা শুরু করছেন। একজন লিখেছেন, ‘এ কেমন পোশাক পরলেন কেটি! আরেকজন বলছেন, এটিই হয়ত কেটির সবচেয়ে বিতর্কিত পোশাক।’

কেটিকে উদ্দেশ্য করে একজন লিখেছেন, ‘এই অনুষ্ঠানে কেটির পোশাক ডিজাইনার কে ছিলেন! যদিও তার পারফরমেন্স প্রশংসা পেয়েছে সব মহলে। কিন্তু বিতর্ক থেকে গেলো তার আজব পোশাক।’

আরও পড়ুন

জয়া আহসান হঠাৎ কেন এমন ছবি পোষ্ট করলেন?

ষ্টারটক বিডি ডটকম

কেটি প্রাইস চতুর্থ বিয়ের প্রস্তুতি নিচ্ছেন!

ষ্টারটক বিডি ডটকম

বাংলা গানের মডেল হচ্ছেন সানি লিওন!

ষ্টারটক বিডি ডটকম

রাখি সাওয়ান্ত বিয়ের পিঁড়িতে বসবেন জন্মদিনের পোশাকে!

ষ্টারটক বিডি ডটকম

অশ্লীল নায়িকা শায়লা নির্বাচনে! সমালোচনার ঝড়

ষ্টারটক বিডি ডটকম

খোলামেলা ছবি পোষ্ট করে আবার ভাইরাল সানি লিওন

ষ্টারটক বিডি ডটকম