হলিউড অভিনেতাকে বিয়ে করছেন প্রিয়াঙ্কা? - Star Talk BD
Star Talk BD

হলিউড অভিনেতাকে বিয়ে করছেন প্রিয়াঙ্কা?

বলিউড সুন্দরী প্রিয়াঙ্কা চোপড়াকে নিয়ে জল ঘোলা কম হয়নি। ভারতীয় সব পত্র-পত্রিকার দাবি, বয়সে অনেক ছোট হলিউড অভিনেতা নিক জোনাসের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন নায়িকা। খুব শীগ্রই বিয়েও করতে যাচ্ছেন তারা। তবে এ খবরের কোন সত্যতাই মিলছে না কোন মহল থেকে।

শুক্রবার রাতে মুম্বাইয়ে একটি ডিনারে উপস্থিত হয়েছিলেন প্রিয়াঙ্কা ও নিক। সেসময় তাদের সঙ্গে প্রিয়াঙ্কার মা মধু চোপড়াও ছিলেন। এরপরই আলোচনা পেয়েছে নতুন মাত্রা। তাহলে কি খুব শীগ্রই এক হচ্ছে হলিউড-বলিউডের চার হাত?

তবে এ প্রশ্নের কোন উত্তর দিলেন না মধু পোপড়া। তিনি জানান, ‘আমরা শুধু ডিনারে গিয়েছিলাম। নিক সেখানে উপস্থিত ছিলেন। কিন্তু আমাদের গ্রুপ ছিল অনেক বড়। ওখানে প্রায় ১০ জন ছিলেন। আমি নিককে ভালভাবে চেনার সুযোগই পাইনি। তাছাড়া আমি ওর (নিক) সঙ্গে প্রথমবার দেখা করলাম। ওরা বিয়ে করছে কিনা সে মতামত জানানোর ক্ষেত্রে এটি খুব বেশি তাড়াতাড়ি হয়ে যাবে।’

অবশ্য ঐ ডিনার থেকে ফেরার সময় ক্যামেরা ঘিরে ধরেছিল লাভ বার্ডসকেও। তখনই দেখা যায় প্রিয়াঙ্কাকে আগলে রাখছেন নিক। এমনকী প্রিয়াঙ্কার কোমরে হাত দিয়ে তাঁকে আড়াল করতেও দেখা গিয়েছে নিককে। ওই ভিড়ের মধ্যে নিক ও প্রিয়াঙ্কাকে একবার হাত ধরতেও যেন দেখা গিয়েছিল।

এর আগে এই মাসের শুরুর দিকে নিউ জার্সির অ্যাটলান্টিস সিটিতে এক আত্মীয়ের বিয়েতে গিয়েছিলেন নিক। সেখানে নিকের সঙ্গে গিয়েছিলেন প্রিয়াঙ্কা। সেখানে সমগ্র জোনাস পরিবারের সঙ্গে দেখা করেন প্রিয়াঙ্কা। তাঁদের মধ্যে কথাও হয়। নিকের বড় ভাই কেভিন জোনাস প্রিয়াঙ্কাকে ‘অসাধারণ’ বলে মন্তব্য করেছেন।

শোনা গেছে, নিক নাকি প্রিয়াঙ্কার সঙ্গে একটি ছবি করার ইচ্ছা প্রকাশ করেছেন। এত কিছু পর হলিউড ও বলিউডে যে প্রেমের গুঞ্জন উঠবে, সেটাই তো স্বাভাবিক। তবে প্রিয়াঙ্কা-নিকের সম্পর্ক নিয়ে এই গুঞ্জন রাতারাতি তৈরি হয়নি। দু’জনের দেখা হয় ২০১৭ সালে। মেট গালার অনুষ্ঠানে গিয়ে। দু’জনেই ব়্যালফ লরেনের পোশাক পরেছিলেন। আর নিকের অনুরোধেই একসঙ্গে রেড কার্পেটে হেঁটেছিলেন পিগি চপস। এর পর থেকেই সম্পর্ক গভীর হতে শুরু করে। দু’জনকে একসঙ্গে সময় কাটাতে দেখা যায়। আমেরিকার মেমোরিয়াল ডে’র ছুটিও একসঙ্গে কাটিয়েছেন। আবার একসঙ্গে ম্যাচও দেখতে গিয়েছেন।

এ নিয়ে প্রিয়াঙ্কাকে প্রশ্নও করা হয়েছিল তখন। তবে কৌশলে সে প্রশ্ন এড়িয়ে গিয়েছিলেন নায়িকা। বলেছিলেন, একই ডিজাইনারের পোশাক পরেছিলেন তাঁরা। তাই একসঙ্গে হেঁটেছিলেন। দু’জনের পছন্দ-অপছন্দ প্রায় এক। তাই বন্ধুত্ব গড়ে উঠেছে। আর সেই বন্ধুত্বের খাতিরেই নিককে ভারতে নিয়ে এসেছেন প্রিয়াঙ্কা।

আরও পড়ুন

সোনাক্ষী সিনহা চাইলেন হেডফোন, পেলেন….

ষ্টারটক বিডি ডটকম

কেটি প্রাইস চতুর্থ বিয়ের প্রস্তুতি নিচ্ছেন!

ষ্টারটক বিডি ডটকম

সাত বছর পর বলিউডে সেলিনা জেটলি!

ষ্টারটক বিডি ডটকম

রাখি সাওয়ান্ত বিয়ের পিঁড়িতে বসবেন জন্মদিনের পোশাকে!

ষ্টারটক বিডি ডটকম

খোলামেলা ছবি পোষ্ট করে আবার ভাইরাল সানি লিওন

ষ্টারটক বিডি ডটকম

ঠাগস অফ হিন্দুস্তান ফ্লপ! ক্ষমা চাইলেন আমির খান

ষ্টারটক বিডি ডটকম