fbpx
ষ্টারটক বিডি ডটকম

হল বেড়েছে ‘সুপার হিরো’র, কমেছে ‘পাঙ্কু জামাই’র

ঈদের শাকিব খানের তিনটি ছবি মুক্তি পেলেও সবার নজর ছিল ‘সুপার হিরো’র দিকে। শেষপর্যন্ত হয়েছেও তাই। সপ্তাহ শেষে এ ছবিটিই উঠে এসেছে টপচার্টে। দর্শকের আগ্রহে আরো তিনটি হলে আজ শুক্রবার মুক্তি পেয়েছে ছবিটি। অন্যদিকে দর্শক না থাকায় হল সংখ্যা কমে গেছে ‘পাঙ্কু জামাই’ ছবির।

জানা গেছে, শেষ মুহুর্তে সেন্সর ছাড়পত্র পাওয়ায় ঈদে ৮০টি হলে মুক্তি পেয়েছে ‘সুপার হিরো’। আজ শুক্রবার আরো তিনটি হল বেড়ে হল সংখ্যা দাড়িয়েছে ৮৩টিতে। এগুলো হচ্ছে- ঢাকার সনি সিনেমা হল, যমুনার ব্লক বাস্টার সিনেমায় এবং বি. বাড়িয়ার শিলা-মিলন। যদিও আরো বেশ কিছু হলে ছবিটি মুক্তি দেওয়ার কথা থাকলেও বিশ্বকাপের কথা মাথায় রেখে তা করা হয়নি।

এছাড়া ‘চিটাগাংইয়্যা পোয়া নোয়াখাইল্ল্যা মাইয়া’ দ্বিতীয় সপ্তাহে একটি হল কমে চলছে ১৩৩ হলে। ঈদে ছবিটি মুক্তি পেয়েছিল ১৩৪ হলে। এছাড়া ‘পোড়ামন ২’ মুক্তি পেয়েছিল ২২ হলে। এ সপ্তাহেও হল সংখ্যা অপরিবর্তিত রয়েছে।

শাকিব খান ও অপু বিশ্বাস জুটির শেষ ছবি ‘পাংকু জামাই’ ৩৭ টি হলে মুক্তি পেলেও দ্বিতীয় সপ্তাহে হল সংখ্যা কমে গেছে। হল মালিকদের দাবি, মানহীন ও নির্মাণে অসম্পূর্ণ এই ছবিটি দর্শক গ্রহণ করেননি। এদিকে ইমপ্রেস টেলিফিল্মের ছবি ‘কমলা রকেট’ও সুপার হিরোর মতো প্রায় অপরিবর্তিত। প্রথম সপ্তাহে রাজধানীর তিনটি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছিলো ছবিটি। দ্বিতীয় সপ্তাহেও ছবিটি তিনটি প্রেক্ষাগৃহে চলছে।

ষ্টারটক বিডি ডটকমের কাছে খবর, ঈদে মুক্তিপ্রাপ্ত সব ছবির মধ্যে সবথেকে ভালো চলছে ‘সুপার হিরো’। ছবিটি সবথেকে ভালো চলছে দেশের সবথেকে বড় সিনেমা হল যশোরের মনিহার সিনেমায়। মাত্র ৬ দিনেই এ হলে ১০ লাখ টাকার বেশি ব্যবসা করেছে ‘সুপার হিরো’। একেতো চলছে বিশ্বকাপ। তারউপরে সন্ধ্যা ও রাতের শোতে মানুষ আসতেই চায় না! তবুও শনিবার থেকে বৃহস্পতিবার এই ক’দিনে ১০ লাখ টাকার বেশি ব্যবসা করেছে ‘সুপার হিরো’।

হলটির ব্যবস্থাপক ও হিসাবরক্ষণ কর্মকর্তা তোফাজ্জেল হোসেন জানান, ‘এই সময়ে এসেও এমন সেল, এটা আমাদের ব্যবসায়িক দিক দিয়ে খুবই ভালো। আর এ কারণে দু-সপ্তাহ চালাবো ‘সুপার হিরো’। দর্শকদের আগ্রহ থাকলে তো পরেও চলবে। ঈদ শেষে যশোরে মানুষ আসতে শুরু করেছে। বিশেষ করে শহরের অনেক শিক্ষার্থী আসেন ছবি দেখতে। তারাও ফিরতে শুরু করেছে। সবমিলিয়ে এ সপ্তাহেও ভালো যাবে আশা করছি।’

‘সুপার হিরো’ ছবির প্রযোজক তাপসী ফারুক বলেন, ‘মণিহারের পর জয়পুরহাটের একটি হলেও বুধবারের শো-ও হাউজফুল গেছে। সবকিছুই ঠিক ছিল, কিন্তু ফুটবল বিশ্বকাপ বাগড়া দিচ্ছে। আসলে ‘সুপার হিরো’ মুক্তির পরিকল্পনা ছিল ১৬০ সিনেমা হলে। শেষ সময়ে সেন্সর পাওয়ায় ৮০ হলে মুক্তি দেয়া সম্ভব হয়েছে।’

তাপসী ফারুক বলেন, ‘ঈদের ছবি একসাথে দুই সপ্তাহে চলে। সেই হিসেবে করে ছবি দিয়েছি সবগুলো হলে। তৃতীয় সপ্তাহে বাকি যে হলগুলো বুকিং দেয়া ছিল সেগুলোতে চালানো হবে। তখন একশোর বেশি হলে চলবে। কারণ, এই ছবি নিয়ে দর্শক ও হল মালিকদের চাহিদা সবচেয়ে বেশি।’

আরও পড়ুন

ব্যাতিক্রমী প্রচারণায় চমকে দিল ‘নোলক’ টিম!

ষ্টারটক বিডি ডটকম

ফের ঢালিউডে পরমব্রত চট্টোপাধ্যায়!

ষ্টারটক বিডি ডটকম

বিয়ের পর চাকুরীতে যোগ দিলেন সিয়াম আহমেদ

ষ্টারটক বিডি ডটকম

যে কারণে চলচ্চিত্র দিবসের অনুষ্ঠানে যাচ্ছেন না শাকিব খান

ষ্টারটক বিডি ডটকম

যে কারণে নতুন সিনেমায় চুক্তিবদ্ধ হচ্ছেন না অপু বিশ্বাস!

ষ্টারটক বিডি ডটকম

মৌসুমী এখনই মা হতে চাইছেন না!

ষ্টারটক বিডি ডটকম