কোরবানীর ঈদে কলকাতায় 'মাস্ক', ঢাকায় 'ক্যাপ্টেন খান'! | ষ্টারটক বিডি ডটকম
ষ্টারটক বিডি ডটকম

কোরবানীর ঈদে কলকাতায় ‘মাস্ক’, ঢাকায় ‘ক্যাপ্টেন খান’!

রোজার ঈদের রেশ এখনো কাটেনি। ঢালিউড কিং শাকিব খানের ছবি দেখতে হলে হলে এখনো ভক্তদের লম্বা লাইন। প্রতি সপ্তাহে নতুন নতুন হলে মুক্তি পাচ্ছে শাকিব খানের ঈদের তিন ছবি। এই যখন অবস্থা তখন আলোচনায় কোরবানীর ঈদ। আগামী ঈদে শাকিব খানের কোন ছবি মুক্তি পাচ্ছে- এ নিয়ে শুরু হয়ে গেছে নানা হিসেব নিকেশ।

তবে ষ্টারটক বিডি ডটকমের কাছে খবর, রোজার ঈদের মতোই কোরবানীর ঈদেও মুক্তি পাচ্ছে শাকিব খানের দুটি বিগ বাজেটের ছবি। এর একটি রাজীব বিশ্বাসের টালিউড ছবি ‘মাস্ক, অন্যটি ওয়াজেদ আলী সুমনের ঢালিউড মুভি ‘ক্যাপ্টেন খান’। সব ঠিকঠাক থাকলে কোরবানীতে কলকাতায় মুক্তি পাবে ‘মাস্ক’ এবং বাংলাদেশে মুক্তি পাবে ‘ক্যাপ্টেন খান’। তবে ‘মাস্ক’ ছবিটি যৌথ প্রযোজনায় নির্মিন করারও পরিকল্পনা আছে। আর তা হলে কোরবানীতে বাংলাদেশেও মুক্তি পেতে পারে এই ছবি।

জানা গেছে, কলকাতার জনপ্রিয় পরিচালক রাজীব বিশ্বাস পরিচালিত ‘মাস্ক’ ছবিটির শুটিংও প্রায় ৫০ ভাগ শেষ হয়ে গেছে। ছবিটিতে শাকিব খানের সাথে অভিনয় করছেন কলকাতার নুসরাত জাহান ও সায়ন্তিকা ব্যানার্জি।

কলকাতার শ্রী ভেঙ্কটেশ ফিল্মসের যৌথ প্রযোজনার ‘মাস্ক’ নামের আরেকটি ছবিতে অভিনয়ের কথা জানা গেলো। রাজীব বিশ্বাস পরিচালিত এই ছবিতে শাকিবের বিপরীতে থাকছেন কলকাতার নুসরাত ও সায়ন্তিকা। পরিচালক রাজীব বিশ্বাস বলেন, ‘আগামী ঈদকে টাগেট করেই ছবিটির শুটিং চলছে পুরোদমে। শাকিব খান ও নুসরাতের বেশ কিছু অংশ শুটিং করা হয়েছে।’

ছবিটি প্রসঙ্গে শাকিব খান বলেন, ছবিটির বিষয় এত সুন্দর এবং এত বড় পরিসরে ছবিটি হচ্ছে আমি মনে করি ছবিটি বড় একটা রেকর্ড করবে। সেটা ব্যবসার দিক থেকেও আবার ভালো ছবির দিক থেকেও।

অন্যদিকে পুরোদমে চলছে ওয়াজেদ আলী সুমনের ‘ক্যাপ্টেন খান’ ছবির শ্যুটিং। ছবিতে শাকিব খানের নায়িকা শবনম বুবলী ও কলকাতার পায়েল মুখার্জি। খুব শীগ্রই ছবিটির গানের শ্যুটিংয়ে থাইল্যান্ড যাচ্ছে গোটা টিম।

এদিকে ছবিটিতে অভিনয় করছেন জনপ্রিয় বলিউড অভিনেতা আশীষ বিদ্যার্থী। ছবিতে বুবলির বাবার চরিত্রে অভিনয় করবেন তিনি। এ ছবির আরেক বিশেষ আকর্ষণ হলেন জনপ্রিয় খল-অভিনেতা মিশা সওদাগর। এই ছবির মাধ্যমে আবারও শাকিব-মিশা দ্বন্দ্ব মিটিয়ে একসঙ্গে কাজ করছেন। গল্পে মিশাকে একজন বিরাট ব্যবসায়ীর ভূমিকায় দেখা যাবে।

ব্যবসায়িক প্রয়োজনে দুবাই-বাংলাদেশ সবখানেই অবস্থান করেন তিনি। কিন্তু উদ্দেশ্য-আদর্শ অন্যরকম। তিনি বাংলাদেশেও নিজের সাম্রাজ্য গড়ে তুলতে চান। কিন্তু বাধা হয়ে দাঁড়ায় নায়ক শাকিব খান। এভাবেই গল্পটি এগিয়ে যায়।

আরও পড়ুন

শবনম ফারিয়া-সানাই এবার মুখোমুখি!

ষ্টারটক বিডি ডটকম

ফাগুন হাওয়ায় : দেশ প্রেমে উজ্জীবিত করা এক ছবি

শাহাদাৎ খান

পরীমনি এবার জানালেন, কবে প্রথম চুমু খেয়েছিলেন!

ষ্টারটক বিডি ডটকম

শাকিব খানের ‘রাজনীতি’ নিয়ে কলকাতায় অপু বিশ্বাস!

ষ্টারটক বিডি ডটকম

শাকিবের ‘ফাইটার’ এর শ্যুটিং পেছাল যে কারণে….

শাহাদাৎ খান

প্রেম আর হানিমুন শেষে বাগদান সারলেন পরীমনি!

ষ্টারটক বিডি ডটকম