প্রিয়াঙ্কাকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন বাটলার! - Star Talk BD
Star Talk BD

প্রিয়াঙ্কাকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন বাটলার!

বলিউডের দেশি গার্ল প্রিয়াঙ্কা চোপড়াকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন হলিউড অভিনেতা জেরার্ড বাটলার। ২০০৯ সালে ভারতে এসেছিলেন বাটলার। প্রিয়াঙ্কার সঙ্গে আগে থেকেই ভাল সম্পর্ক ছিল তার। সেই সূত্রেই নায়িকা নিজের মুম্বইয়ের বাড়িতে হলিউড অভিনেতার জন্য পার্টি দিয়েছিলেন।

সেই পার্টিতে থাকা এক অতিথিই এই তথ্য ফাঁস করেছেন। তিনি জানান, ‘পার্টির শুরু থেকেই প্রিয়াঙ্কার সৌন্দর্যে মোহিত ছিলেন বাটলার। প্রথম থেকেই তিনি প্রিয়াঙ্কার মন পাওয়ার চেষ্টা করছিলেন। শেষে রাতের দিকে সকলের সামনে বিয়ের প্রস্তাব দিয়ে বসেন। একবার নয় বারবার এই প্রস্তাব তিনি দিতে থাকেন।’

ঐ সূত্রটি দাবি করে, ‘প্রতি আধঘণ্টা অন্তর বিয়ের প্রস্তাব দিচ্ছিলেন হলিউড অভিনেতা। পার্টিতে তিনি প্রিয়াঙ্কার পিছনে পিছনে ঘুরে বেড়াচ্ছিলেন। তবে এমন প্রস্তাব কেমন করে সামলাতে হয়, তা ভালভাবেই জানেন দেশি গার্ল। প্রতিবারই বাটলারের প্রস্তাব হাসতে হাসতে উড়িয়ে দিয়েছেন তিনি।’

কিন্তু এর ৯ বছর পরে আবার এ নিয়ে দেখা দিয়েছে গুঞ্জন। শোনা যাচ্ছে, আমেরিকান টেলিভশনের হার্টথ্রব নিক জোনাসের প্রেমে পড়ছেন অভিনেত্রী। নিক প্রায় ১০ বছরের ছোট প্রিয়াঙ্কার থেকে। সম্প্রতি দু’জনকে একসঙ্গে ডিনার ডেটেও দেখা গিয়েছে। তবে অনেকের মতে এ সম্পর্কে সিরিয়াস নন প্রিয়াঙ্কা। কেবল কিছু ভাল সময় কাটাচ্ছেন তিনি। তারপরই দেশে ফিরে কাজে মন দেবেন।

এদিকে, ‘কোয়ান্টিকো’ পর্ব শেষ। হাতের কাজ সেরে হলিউড থেকে ফের বলিউডে ফিরছেন ‘দেশি গার্ল’। একদিকে সালমান খানের সঙ্গে ‘ভারত’ ছবিতে অভিনয় করছেন, অন্যদিকে আবার হৃতিক রোশন সদ্য জানিয়ে দিয়েছেন ‘কৃষ ৪’-এ প্রিয়াঙ্কা চোপড়াই থাকছেন।

সম্প্রতি মুক্তি পায় কোয়ান্টিকোর তৃতীয় সিজন। আর এতে প্রিয়াঙ্কার অভিনয় নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে ব্যাপক ক্ষোভ প্রকাশ করেছেন ভারতীয় দর্শকরা। বৃহস্পতিবার সংবাদমাধ্যম এনডিটিভির এক প্রতিবেদনে এ তথ্য জানা গেছে।

প্রতিবেদনে বলা হয়, প্রিয়াঙ্কার সমালোচনার ঝড় তুলেছেন সামাজিক যোগাযোগমাধ্যম ব্যবহারকারীরা। এর কারণ হিসেবে দাবি করা হয়, প্রিয়াঙ্কা অভিনীত কোয়ান্টিকো সিরিজের তৃতীয় সিজনে ভারতের হিন্দু সম্প্রদায়কে জঙ্গি হিসেবে তুলে ধরা হয়েছে।

এ সিরিজের প্রধান নারী চরিত্র গোয়েন্দা এলেক্সের ভূমিকায় অভিনয় করতে দেখা গেছে প্রিয়াঙ্কাকে। কোয়ান্টিকোর তৃতীয় সিজনের গল্পে দেখানো হয়েছে, নিউ ইয়র্কের ম্যানহাটনে একটি বোমা হামলা হয়েছে। সেই বোমা হামলার ঘটনাস্থলে অনুসন্ধানের কাজ চালাতে গিয়ে হামলাকারীদের একটি চিহ্ন খুঁজে পাওয়া যায়। যে চিহ্নটি ভারতের হিন্দু সম্প্রদায়ের একটি প্রতীক।

 

আরও পড়ুন

সোনাক্ষী সিনহা চাইলেন হেডফোন, পেলেন….

ষ্টারটক বিডি ডটকম

কেটি প্রাইস চতুর্থ বিয়ের প্রস্তুতি নিচ্ছেন!

ষ্টারটক বিডি ডটকম

সাত বছর পর বলিউডে সেলিনা জেটলি!

ষ্টারটক বিডি ডটকম

রাখি সাওয়ান্ত বিয়ের পিঁড়িতে বসবেন জন্মদিনের পোশাকে!

ষ্টারটক বিডি ডটকম

খোলামেলা ছবি পোষ্ট করে আবার ভাইরাল সানি লিওন

ষ্টারটক বিডি ডটকম

ঠাগস অফ হিন্দুস্তান ফ্লপ! ক্ষমা চাইলেন আমির খান

ষ্টারটক বিডি ডটকম