২ লাখেই সানি লিওনের সঙ্গে লাঞ্চ! | ষ্টারটক বিডি ডটকম
ষ্টারটক বিডি ডটকম

২ লাখেই সানি লিওনের সঙ্গে লাঞ্চ!

আপনার বয়স কি ১৮’র বেশি। পকেটে কড়কড়ে টাকাও আছে? তাহলে জাননা একটু লাঞ্চ করে আসেন। যে লাঞ্চে আপনার সঙ্গে থাকবেন স্বপ্নের রানী সানি লিওন! কি বিশ্বাস হচ্ছে না? বিশ্বাস না হলেও কিঠু করার নেই।

এমন ঘোষণা দিয়েছেন সানি লিওন নিজেই। আর সোশ্যাল মিডিয়ার দৌলতে সেই খবর এখন ভাইরাল। সানিকে একঝলক কাছ থেকে দেখার জন্য যারা পাগল, তাদের জন্য সুবর্ণ সুযোগ।

জানা গেছে, ভক্তের সঙ্গে পাক্কা ২ ঘন্টা সময় কাটাবেন সানি লিওন। তবে তার জন্য পকেট একটু হালকা করতে হবে। আর তার জন্য করা হবে নিলামের আয়োজন। লাঞ্চ নিলাম! হ্যা এই নিলামে যে যত বেশি দর হাঁকাতে পারবে সেই এই সুযোগ পেয়ে যাবে। সানির সঙ্গে লাঞ্চে ২ ঘন্টা সময় কাটানোর সুযোগ।

তবে এই ধরনের অফার কেন দিচ্ছেন সানি জানেন কি? আসলে তিনি চ্যারিটির কাজের সঙ্গে যুক্ত। লিউকোমিয়া, লিম্ফোমা, হডকিংস এবং মাইলোমায় আক্রান্ত রোগীদের জীবন বাঁচানোর জন্য একটি সমীক্ষা চালানো হবে ৷ আর সেই কর্মকাণ্ডের জন্য প্রয়োজন বিপুল পরিমাণ অর্থ৷টার্গেট প্রায় ১.৬৮ লক্ষ টাকা। সেই কারণেই তাঁর সঙ্গে লাঞ্চের শর্ত নিলাম হতে চলেছে ৷ লস অ্যাঞ্জেলসে হতে চলেছে এই মধ্যাহ্ন ভোজের অনুষ্ঠান৷ নিলামে যে জিতবে সানির সঙ্গে লাঞ্চ একেবারে বিনামূল্যে খেতে পারবে সে। তবে একটু আধটু ওয়াইন খেতে ইচ্ছে হলে ফের হালকা করতে পকেট।

খবর বলছে, এই সুযোগ যদি আপনি পেয়ে যান তাহলে সানির সঙ্গে একটি ছবি তুলতে পারবেন এবং সেই সঙ্গে নিতে পারবেন তাঁর অটোগ্রাফও। তবে এ কর্মকাণ্ডে অংশগ্রহণ করতে হলে ১৮ বছরের বেশি বয়স হতেই হবে।

এদিকে ওয়েব সিরিজের আকারে তৈরি হচ্ছে সানি লিওনের বায়োপিক। ‘করণজিৎ কৌর : দ্যা আনটোল্ড স্টোরি অফ সানি লিওন’ নামের এ সিরিজে অভিনয় করছেন সানি লিওন নিজে। ইতিমধ্যেই শুরু হয়েছে ছবির শ্যুটিং।

তবে নতুন সানির এই বায়োপিকে তাঁর স্বামীর চরিত্রে দেখা যাবে না ড্যানিয়াল ওয়েবারকে। এই বায়োপিকে ড্যানিয়ালের চরিত্রে অভিনয় করবেন দক্ষিণ আফ্রিকার অভিনেতা মার্ক বাকনর। যদিও এই চরিত্রের জন্য প্রথমে ড্যানিয়েল ওয়েবারের কাছেই প্রস্তাব গিয়েছিল। তবে তিনি নাকচ করে দেওয়ার পর এই প্রস্তাব পৌঁছয় মার্ক বাকনরের কাছে।

আরও পড়ুন

শবনম ফারিয়া-সানাই এবার মুখোমুখি!

ষ্টারটক বিডি ডটকম

পরীমনি এবার জানালেন, কবে প্রথম চুমু খেয়েছিলেন!

ষ্টারটক বিডি ডটকম

সালমান মুক্তাদির এর অশ্লীল ভিডিও ২৪ ঘন্টায় ৫ লাখ ভিউ!

ষ্টারটক বিডি ডটকম

একের পর এক খোলামেলা ছবি ফেসবুকে! সমালোচনার মুখে পরীমনি!!

ষ্টারটক বিডি ডটকম

পুনম পাণ্ডে ইচ্ছে করেই ‘বিছানার’ ভিডিওটি ছেড়েছিলেন!

ষ্টারটক বিডি ডটকম

রণবীর সিং বললেন, দীপিকা পাড়ুকোন বাজে কথা বলেছে!

ষ্টারটক বিডি ডটকম