সিনেমা প্রযোজনায় আসছেন বারাক ওবামা! - Star Talk BD
Star Talk BD

সিনেমা প্রযোজনায় আসছেন বারাক ওবামা!

আমেরিকার তুমুল জনপ্রিয় প্রেসিডেন্ট ছিলেন তিনি। বলা হয়, তার আমলে প্রতিহিংসার রুপ থেকে ভালোবাসার রুপে আবির্ভাব হয়েছে বিশ্বের অন্যতম শক্তিশালী এ দেশটি। পেয়েছেন শান্তিতে নোবেলও। এরপর রাজনীতি ছেড়ে অনেকটা অবসর সময় কাটাচ্ছেন বারাক ওবামা। এবার তিনি আসছেন চলচ্চিত্র প্রযোজনায়।

বিশ্বের অন্যতম সিনেমা প্রযোজনা সংস্থা নেটফ্লিক্সের সঙ্গে গাঁটছড়া বাঁধলেন বারাক ওবামা ও মিশেল ওবামা। প্রযোজকের ভূমিকায় এলেন তারা। ওবামাদের হায়ার গ্রাউন্ড প্রোডাকশনেই তৈরি হবে নানা তথ্যচিত্র বা ছায়াছবি যা মূলত বলবে মানুষের কথা।

সাধারণ মানুষকে নিয়ে এবং মানুষের প্রয়োজনে ভিডিও বানাবেন তাঁরা। এই বিষয় চুক্তি হয়েছে দুপক্ষের। ওবামাদের তৈরি ভিডিওয়ে থাকবে না কোন রাজনীতির কথা। মার্কিন রাষ্ট্রপতি থাকাকালীন বিভিন্ন ধরনের মানুষের সঙ্গে দেখা এবং মেশার সুযোগ হয়েছিল বারাক ওবামার। তাদের দুঃখ, সমস্যা খুব কাছ থেকে দেখেছিলেন তিনি। তখন থেকেই এই চিন্তাভাবনা শুরু করেন ওবামা দম্পতি। বিবৃতিতে এমনই জানিয়েছেন বারাক ও মিশেল ওবামা।

এই চুক্তির ফলে উৎসাহ পাবেন নেটফ্লিক্সের প্রায় ১ কোটি গ্রাহক, জানাচ্ছেন নেটফ্লিক্স কর্তৃপক্ষ। তবে তাঁদের প্রোডাকশনের কাজ তৈরি হতে হতে ২০১৯ হয়ে যাবে। ওবামার আগে মার্কিন ভাইস প্রেসিডেন্ট আল গোরে শুরু করেছিলেন এই কাজ। তাঁর তৈরি তথ্যচিত্র অ্যান ইনকনভিনিয়েন্ট ট্রুথ-র জিতেছিল অস্কার।

আরও পড়ুন

কেটি প্রাইস চতুর্থ বিয়ের প্রস্তুতি নিচ্ছেন!

ষ্টারটক বিডি ডটকম

স্টার সিনেপ্লেক্স- এ মুক্তি পেল হলিউডের নতুন দুই ছবি

ষ্টারটক বিডি ডটকম

হলিউড অভিনেত্রীরা আসল বয়স লুকিয়ে রাখেন যেভাবে…

ষ্টারটক বিডি ডটকম

টম ক্রুজ-কে যে কারণে বিয়ে করেছিলেন নিকোল কিডম্যান

ষ্টারটক বিডি ডটকম

ব্রাড পিট-অ্যাঞ্জেলিনা জোলি আবার কি আবার এক হচ্ছেন?

ষ্টারটক বিডি ডটকম

কেট আপটন বিশ্বের সবথেকে হট অভিনেত্রী! বলছে জরিপ

ষ্টারটক বিডি ডটকম