সত্যিই কি লিভ টুগেদার করছেন হোমায়রা হিমু? - Star Talk BD
Star Talk BD

সত্যিই কি লিভ টুগেদার করছেন হোমায়রা হিমু?

বেশ কিছুদিন ধরেই গুঞ্জন চলছে টিভি মিডিয়ায়। আর তা হলো, অজানা এক তরুনের সঙ্গে লিভ টুগেদার করছেন টিভি নাটকের জনপ্রিয় অভিনেত্রী হোমায়রা হিমু। এ গুঞ্জন এ কান, সে কান করে এখন সবার জানা। তবে এ নিয়ে সোজাসোজি কোন উত্তর দিলেন না নায়িকা। শুধু বললেন, লিভ টুগেদার করার সময় কোথায়? কাজ নিয়েই আমাকে সব সময় ব্যস্ত থাকতে হয়। এ ছাড়া বিয়ে করলে সবাইকে জানিয়ে করবো। এটিতে লুকোচুরির কিছু নেই।

হোমায়রা হিমু এখন ছোট পর্দার কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন। জিএম সৈকতের পরিচালনায় ‘ডিবি’ এটিএন বাংলায়, ফরিদুল হাসানের ‘কমেডি ৪২০’ ও সাজ্জাদ হোসেন দোদুলের ‘ছায়াবিবি’ বৈশাখীতে এবং কাজী রুমার ধারাবাহিক নাটক ‘লকেট’ বাংলাদেশ টেলিভিশনে প্রচার হচ্ছে। সম্প্রতি ঈদের দুটি নাটকের কাজ শেষ করেছেন। এ ছাড়া নিয়মিত ধারাবাহিক নাটকে অভিনয় করছেন। তবে গত কয়েকদিন ধরেই বেশ অসুস্থ এ নয়িকা।

হিমু জানান, বেশ কয়েকদিন ধরেই ঠান্ডা-জ্বরে আক্রান্ত হয়েছি। তবু অসুস্থতা নিয়েই শুটিং করছি। আমি যদি শুটিংয়ে না যাই তা হলে পরিচালকের সমস্যা হবে। তাই এ অবস্থাতেও কাজ করে যাচ্ছি। আমার কারণে কেউ ক্ষতির সম্মুখীন হোক আমি চাই না।

জনপ্রিয় এই অভিনেত্রী বলেন, সোমবার আকাশ রঞ্জনের পরিচালনায় ‘ব্রেক ফেইল থ্রি’ নাটকের শুটিং করেছি। এ ছাড়া সিদ্দিকুর রহমানের পরিচালনায়ও ঈদের একটি নাটকের কাজ শেষ করেছি এ মাসের শুরুর দিকে। আরো কয়েকটি ঈদের নাটকে অভিনয়ের কথা রয়েছে।

হিমু বলেন, আমি গতানুগতিক ধারার গল্পের বাইরে কাজ করতে স্বাচ্ছন্দ্যবোধ করি। আমি এখন যে ধারাবাহিকগুলোতে অভিনয় করছি তার কোনোটির সঙ্গে কোনোটির মিল নেই। সত্যি বলতে চরিত্রে ভিন্নতা না থাকলে অভিনয় করে মজা পাওয়া যায় না। একটা সময় টিভি ধারাবাহিকগুলো দর্শকের কাছে দারুণ সমাদৃত ছিল। এখন ধারাবাহিক নাটকগুলো অগের মতো দর্শকপ্রিয় হচ্ছে না। কারণ আগে চ্যানেলের সংখ্যা কম ছিল। নির্দিষ্ট কয়েকটি নাটকের প্রতি দর্শকের চোখ ছিল। সহজে সেই নাটকগুলো সবার চোখে আসতো। কিন্তু এখন চ্যানেলের সংখ্যা অনেক। দর্শক ভাগ হয়ে গেছে। কেউ এই চ্যানেল-কেউ অন্য চ্যানেল দেখছে। ফলে সব নাটক দেখার সুযোগ পাচ্ছে না দর্শক।

ছোট পর্দার বাইরে এই অভিনেত্রীকে বড় পর্দায়ও দেখা গেছে। মোরশেদুল ইসলাম পরিচালিত ‘আমার বন্ধু রাশেদ’ চলচ্চিত্রে মধ্য দিয়ে বড় পর্দায় তার অভিষেক হয়। কিন্তু এরপর আর কোনো চলচ্চিত্রে অভিনয়ে তাকে দেখা যায়নি। তবে, চিত্রনায়ক ফেরদৌস প্রযোজিত ‘এক কাপ চা’ চলচ্চিত্রে অতিথি শিল্পী হিসেবে তাকে দেখা গেছে।

এ প্রসঙ্গে তিনি বলেন, আমি ভালো গল্পের চলচ্চিত্রেও অভিনয় করতে চাই। সেই রকম গল্প ও চরিত্র পাচ্ছি না। এ ছাড়া চলচ্চিত্রের নির্মাতারাও হয়তো আমাকে নিয়ে কাজ করতে আগ্রহী নয়। সেই কারণে আমাকে ডাকে না। যদি চ্যালেঞ্জিং কোনো চরিত্র পাই তাহলে স্বাচ্ছন্দ্যে কাজ করবো। এর বাইরে অভিনয় ক্যারিয়ার নিয়ে তেমন কোনো পরিকল্পনা নেই। তবে, দর্শক আমাকে পছন্দ করেন। এই পছন্দটা যতদিন থাকবে, ততদিনই আমি অভিনয়ে থাকব। আমার মনে হয় আরো ভালো কাজ করা দরকার আমাদের। সবাই যদি কাজের প্রতি নিষ্ঠাবান হই তাহলে আমাদের আরো উন্নতি করা সম্ভব।

আরও পড়ুন

জয়া আহসান হঠাৎ কেন এমন ছবি পোষ্ট করলেন?

ষ্টারটক বিডি ডটকম

অভিনয়ে ব্যস্ত হচ্ছেন জারা টায়রা

ষ্টারটক বিডি ডটকম

প্রেমে মজেছেন রাফিয়াথ রশিদ মিথিলা?

ষ্টারটক বিডি ডটকম

বাংলা গানের মডেল হচ্ছেন সানি লিওন!

ষ্টারটক বিডি ডটকম

রাখি সাওয়ান্ত বিয়ের পিঁড়িতে বসবেন জন্মদিনের পোশাকে!

ষ্টারটক বিডি ডটকম

অশ্লীল নায়িকা শায়লা নির্বাচনে! সমালোচনার ঝড়

ষ্টারটক বিডি ডটকম