কাস্টিং কাউচ নিয়ে মুখ খুললেন জয়া! - Star Talk BD
Star Talk BD

কাস্টিং কাউচ নিয়ে মুখ খুললেন জয়া!

কাষ্টিং কাউচ নিয়ে এখন উত্তাল হলিউড থেকে বলিউড। টালিউডের ফাঁক গলে সে আচঁড় এবার এসে পড়ল ঢালিউডে। বহুল আলোচিত এ বিষয় নিয়ে এবার মুখ খুললেন জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান।

জয়া বললেন, ‘সিনেমা ইন্ডাস্ট্রিতে কাস্টিং কাউচের বিষয়টি অবশ্যই আছে। সব খানেই আছে। তবে আমার এমন অভিজ্ঞতা হয়নি। কারণ আমি দ্রুত কোনো কিছু করতে চাইনি।’

রবিবার রাজধানী ঢাকায় বিশ্বের দীর্ঘতম ৪০০ ফুটের এক সেলাইয়ের লেহেঙ্গা শাড়ির প্রদর্শনী এবং ফ্যাশন শো-য়ের শো স্টপার অনুষ্ঠানে যোগ দেন জয়া। সেখানেই অনুষ্ঠানের এক ফাঁকে কাস্টিং কাউচ নিয়ে সাংবাদিকদের একথা বলেন নায়িকা।

জয়া বর্তমানে ব্যস্ত রয়েছেন তার মুক্তি প্রতিক্ষীত ‘দেবী’ ছবির পোস্ট প্রোডাকশনের কাজ নিয়ে। কেননা, অভিনয়ের পাশাপাশি এই ছবির প্রযোজকও তিনি। খুব শিগগিরই ছবিটি মুক্তি পাওয়ার কথা।

এছাড়া, ওপার বাংলার পরিচালক কৌশিক গাঙ্গুলীর দারুণ সফল ছবি ‘বিসর্জন’-এর সিক্যুয়াল ‘বিজয়া’র কাজ করতে দু-একদিনের মধ্যে কলকাতায় যাওয়ার কথা রয়েছে তার। ফিরবেন ঈদের কয়েক দিন আগে।

এদিকে এর আগে কাস্টিং কাউচের শিকার হয়েই বিতর্কিত প্রযোজক হার্ভে ওয়েনস্টেইনের বিরুদ্ধে সে সময় অভিযোগ করেছিলেন হলিউডের কয়েকজন নামি অভিনেত্রীসহ প্রায় একশ জনের মতো নারী। পরে যেটা নিয়ে আওয়াজ ওঠে বলিউড এবং ভারতের দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রিতেও।

অভিনয়ের বিনিময়ে পরিচালক, প্রযোজক এবং কোনো কোনো ক্ষেত্রে নায়কদের সঙ্গে অভিনেত্রীদের শয্যাযাপন করার প্রস্তাব দেয়াকে সাধারণত কাস্টিং কাউচ হিসেবে ধরা হয়। সোজা কথায় যেটাকে বলে অভিনয়ের বিনিময়ে নায়িকাদের দেহ দান।

আরও পড়ুন

প্রেমিক সালমানের বাসার গেটে মাঝরাতে মাতাল জেসিয়া! [ ভিডিও ]

ষ্টারটক বিডি ডটকম

সেই নায়িকা হ্যাপি ফের আলোচনায়!

ষ্টারটক বিডি ডটকম

মোস্তফা সরয়ার ফারুকী বললেন, আমি ইসলামবিরোধী নই কিংবা প্রচারকও নই

ষ্টারটক বিডি ডটকম

শনিবার বিকেল নিয়ে হঠাৎ কেন এত হৈচৈ!

ষ্টারটক বিডি ডটকম

নায়ক ফারুক বললেন, সিনেমার কাজ করার জন্য আমি সংসদে যাইনি!

ষ্টারটক বিডি ডটকম

জায়েদ খানের জন্য শাকিব খানকে তুচ্ছ করেছিলাম!

ষ্টারটক বিডি ডটকম