২২ দিনের জন্য কলকাতায় শুভ | ষ্টারটক বিডি ডটকম
ষ্টারটক বিডি ডটকম

২২ দিনের জন্য কলকাতায় শুভ

২২ দিনের জন্য কলকাতায় গেলেন সময়ের জনপ্রিয় অভিনেতা আরিফিন শুভ। সেখানে তিনি ‘আহা রে’ ছবির টানা শ্যুটিংয় করবেন।

মঙ্গলবার বিকেলে ঢাকা ছাড়ার সময় এ নায়ক বলেন, ২২ দিনের জন্য কলকাতা যাচ্ছি। ২ মে (আজ) থেকে ‘আহা রে’ ছবির শুটিং হবে। কলকাতা শহর ও পশ্চিমবঙ্গের বিভিন্ন লোকেশনে টানা শুটিং চলবে।

[one_half][ad id=”327″][/one_half]তিনি জানান, ১১ তারিখ একদিনের জন্য ঢাকায় আসবো। চ্যানেল আই প্রেজেন্টস এবারের লাক্স সুন্দরী প্রতিযোগিতার বিচারকের দায়িত্ব পালন করছি বলেই একদিনের জন্য ঢাকা আসতে হবে। শুটিং শেষ করে ২৩ মে ঢাকা ফিরে আসবেন বলেও জানান শুভ।

এর আগে ১৮ ফেব্রুয়ারি ‘আহা রে’ ছবির শুটিংয়ে অংশ নিয়েছিলেন শুভ। প্রথম লটে শুটিং হয়েছিল ২৮ ফেব্রুয়ারি পর্যন্ত। এবার শুরু হচ্ছে দ্বিতীয় লট। ‘আহা রে’ কোনো যৌথ প্রযোজনার ছবি নয়, এটি কলকাতার লোকাল প্রডাকশনের ব্যানারে নির্মিত ছবি। পরিচালনা করছেন রঞ্জন ঘোষ।

বাংলাদেশ-ভারতের দু-জন শেফ নিয়ে গড়ে উঠেছে কাহিনি। এ গল্প ভালোবাসার, যা দেশের সীমানাকেও ছাপিয়ে যায়। আর সেই ভালোবাসার অংশ হয়ে যায় নানা ধরনের রান্না।

‘আহা রে’ ছবির মাধ্যমে দ্বিতীয়বারের মতো জুটি বেঁধেছেন ঢাকার শুভ ও কলকাতার ঋতুপর্ণা সেনগুপ্ত। এর আগে তারা আলমগীরের পরিচালনায় ‘একটি সিনেমার গল্প’-এ অভিনয় করেছেন। বৈশাখে মুক্তি পেয়েছে ছবিটি।

‘আহা রে’ ছাড়াও শুভ’র হাতে রয়েছে অরিন্দম শীলের ‘বালিঘর’। ছবিটি বাংলাদেশ-ভারতের যৌথ প্রযোজনায় নির্মিত হচ্ছে। শুভ ছাড়াও অভিনয় ছবিতে করছেন নুসরাত ইমরোজ তিশা, নওশাবা, ভারতের আবির চ্যাটার্জি, পার্নো মিত্র, রাহুল ব্যানার্জি ও অনির্বান ভট্টাচার্য।

আরও পড়ুন

শবনম ফারিয়া-সানাই এবার মুখোমুখি!

ষ্টারটক বিডি ডটকম

ফাগুন হাওয়ায় : দেশ প্রেমে উজ্জীবিত করা এক ছবি

শাহাদাৎ খান

পরীমনি এবার জানালেন, কবে প্রথম চুমু খেয়েছিলেন!

ষ্টারটক বিডি ডটকম

শাকিব খানের ‘রাজনীতি’ নিয়ে কলকাতায় অপু বিশ্বাস!

ষ্টারটক বিডি ডটকম

শাকিবের ‘ফাইটার’ এর শ্যুটিং পেছাল যে কারণে….

শাহাদাৎ খান

প্রেম আর হানিমুন শেষে বাগদান সারলেন পরীমনি!

ষ্টারটক বিডি ডটকম